1. admin@digonterbarta24.com : admin :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
চট্টগ্রামে নগর ও জেলায় পৌনে ৯ লাখ শিক্ষার্থী ভ্যাকসিনের আওতায় ঝালকাঠিতে গাঁজা ও ইয়াবাসহ মাদক কারবারী গ্রেপ্তার শাবিপ্রবির ভিসি’র অব্যাহতির দাবীতে ঝালকাঠিতে প্রতিকি অনশন মৌলভীবাজারের বড়লেখায় ভোক্তা অধিদপ্তরের অভিযানে ৫ প্রতিষ্টানে জরিমানা গুইমারায় কয়েলের আগুনে গোয়ালঘর পুড়ে মরল গরু গুইমারায় গলায় ফাঁস দিয়ে মহিলার ফাঁস ডিসি মিজানুর রহমানে সহায়তায় ইউএনও মো জুয়েল রানার হাত ধরেই বরকলে প্রথম গার্লস স্কুল স্থাপন নানিয়ারচরে জলবায়ু পরিবর্তনে স্থিতিস্থাপকতা সৃষ্টিতে আলোচনা সভা রাঙ্গামাটিতে ইউপি চেয়ারম্যান শপথ গ্রহণের পর গ্রেফতার তাড়াশের নাদোসৈয়দপুর মুসলিমপাড়ায় হাতেম আলী বাড়ীতে তিনটি গরু চুরি

নলছিটিতে সরকারি জমিতে নির্মিত অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ৭৯ বার পঠিত

মিলন কান্তি দাস,নলছিটি,ঝালকাঠিঃনলছিটিতে সাধারণ মানুষের দুর্ভোগ কমাতে দূর রাস্তার পাশে সরকারি জমিতে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু করেছে উপজেলা প্রশাসন।

৪ মে মঙ্গলবার দুপুরের দিকে পৌরসভার টিঅ্যান্ডটি সড়ক থেকে এ উচ্ছেদ অভিযান শুরু করা হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) মোহম্মদ সাখাওয়াত হোসেন অভিযানে নেতৃত্ব দেন। সহকারি কমিশনার জানান অভিযান শুরুর এক ঘন্টা আগে অবৈধ দোকান মালিকদের দোকানের মাল সরানোর জন্য সময় দেওয়া হয়েছিল। দোকান মালিকরা তাদের মালামাল সরিয়ে নেওয়ার পর উচ্ছেদ অভিযান শুরু করা হয়।

তিনি আরো বলেন, তাদেরকে বারবার সতর্ক করার পরেও অবৈধ দখলদাররা অবৈধ স্থাপনা সরাননি। তাই সাধারণ মানুষের দুর্ভোগ দূর করতে রাস্তার পাশের অবৈধ স্থাপনা এবং দোকান উচ্ছেদ অভিযান আজ শুরু করা হয়েছে।

স্থানীয়রা এ অভিযানকে স্বাগত জানিয়ে বলেন যেসব স্থাপনা ভাঙা হয়েছে তা সবটাই সরকারি জমিতে ছিল। অবৈধ স্থাপনা উচ্ছেদ করে সড়ক প্রসস্তকরণের উদ্যোগ নেয়ায় আমরা খুশি। দীর্ঘদিন ধরেই সড়কটি বেহাল দশা ছিল।

অভিযান চলাকালে উপজেলা আওয়ামী লীগ’র সহ সভাপতি ও জেলা পরিষদ সদস্য খোন্দকার মুজিবুর রহমান, নলছিটি পৌরসভার কাউন্সিলর তাজুল ইসলাম চৌধুরী দুলাল, সংরক্ষিত আসনের সাংসদ দিলরুবা বেগমসহ পুলিশ ও বিদ্যুৎ বিভাগের কর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD