1. admin@digonterbarta24.com : admin :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১২:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ইংল্যান্ডের কাছে পাত্তাই পেল না ওয়েস্ট ইন্ডিজ পটুয়াখালীতে নৌকার মনোনয়ন পেলো রাজাকার পুত্র ও সাবেক বিএনপি নেতা গোলসাছড়ি জনবল বৌদ্ধ বিহারে ১ম বারের মত দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠিত বড়লেখায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৩টি প্রতিষ্টানকে জরিমানা কমলগঞ্জের সড়ক পাকা কনণের দাবিতে গ্রামবাসীর মানববন্দন হাজরাবাড়ি পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত খাগড়াছড়ির বীর মুক্তিযোদ্ধা মনু মিয়া’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন বাগেরহাটে রাস্তার পাশ থেকে নবজাতকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার পথশিশুদের স্বপ্নের ঠিকানা স্বপ্নপুরী বাগেরহাটে জনতা ব্যাংক এর আয়োজনে রোড শো অনুষ্ঠিত

জামালপুরে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ভূমি দখলের চেষ্টা

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : সোমবার, ৩ মে, ২০২১
  • ৮৫ বার পঠিত

শেখ ফজলে রাব্বি,জামালপুর :জামালপুরে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ভূমি দখলের চেষ্টার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে জামালপুর জেলা প্রেসক্লাব মিলনায়তনে এই সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়।

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে মো. আমিনুল ইসলাম জানান, জামালপুর শহরের মুকন্দবাড়ী এলাকায় পৈত্রিক সূত্রে আমার প্রায় ৫ শতক জমি রয়েছে। আমার বড় ভাই আনোয়ার হোসেন পৈত্রিক হিস্যার ৫ শতক জমি গত ২০০৪ সালে বড় বোন কোহিনুরের কাছে বিক্রি করে।

২০০৫ সালে আনোয়ার হোসেন অবৈধভাবে নাসরিন জাহানের সাথে কথিত এওয়াজ দলিল করে। পরবর্তীতে নাসরিন জাহান বিষয়টি বুঝতে পেরে তার স্বামী নাসিরুল ইসলামের নামে জমিটি ফেরত নেন। কিন্ত গত বছর ভূমিদস্যু শহিদুল ইসলাম পাপ্পু ও তার স্ত্রী মাহবুবা আক্তার অন্যায়ভাবে নাসরিন জাহানের নিকট থেকে কাগজি দলিল করে।

আমি ও আমার স্কুল শিক্ষিকা স্ত্রীসহ স্বপরিবারে ঢাকায় কর্মরত থাকার সুযোগে ভূমিদস্যু শহিদুল ইসলাম পাপ্পু ও তার স্ত্রী মাহবুবা আক্তার ওই জমিটি জোরপূর্বক দখলের চেষ্টা করে। পরবর্তীতে আদালতে মামলা দায়ের করা হয়, যার নং ৪০৫/২০২০ অন্য প্রকার।

মামালার প্রেক্ষিতে আদালত অর্ন্তবর্তীকালীন নিষেধাজ্ঞা জারি করেন। এরপরেও আদালতের আদেশ অমান্য করে অভিযুক্ত ভূমিদস্যুরা জমিটি দখলের চেষ্টা চালা”েছ। এ বিষয়ে মো. আমিনুল ইসলাম সংশ্লিষ্ট সকলের সহযোগীতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD