1. admin@digonterbarta24.com : admin :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১০:০৩ অপরাহ্ন

সাবেক ছাত্রলীগ নেতা ইঞ্জিনিয়ার মিজানুর রহমান জনির উদ্দ্যেগে ফ্রী মুদি বাজার ও ঈদ উপহার

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : রবিবার, ২ মে, ২০২১
  • ১২৭ বার পঠিত

প্রেস বিজ্ঞপ্তিঃ গতবছর লকডাউনে করোনার কঠিন প্রকোপের ওই সময়ে গরিব, অসহায় শ্রমজীবী মানুষের জন্য উত্তর কাট্টলীতে ফ্রী মেডিকেল সেবা,ফ্রী টেলিমেডিসিন সেবা,ফ্রী অক্সিজেন সেবা,মানুষের ঘরে ঘরে ঔষধ এবং খাবার পৌছানো,মসজিদে মসজিদে মাস্ক বিতরন এবং বিভিন্ন কর্মসূচী পালন করেন সাবেক ছাত্রলীগ নেতা মিজানুর রহমান জনি।সার্বিক সহযোগীতায় ছিলো কাট্টলী সংসদ।


করোনাকালীন লকডাউনের কারণে শ্রমজীবী অসহায় মামুষের জন্যে কঠিন সময়ে উত্তর কাট্টলী ওয়ার্ডে সাবেক ছাত্রলীগ নেতা মিজানুর রহমান জনি সীমিত পরিসরে উত্তর কাট্টলীতে চালু করেছেন ‘ ফ্রী মুদি বাজার এবং ইদ উপহার।
বিনামূল্যে ভ্রাম্যমাণ মুদির দোকানে চাল, ডাল, লবণ, পেয়াঁজ, আলু, ছোলা, চিড়া, আটা, সুজি, নুডলস থেকে শুরু করে একটি পরিবারের সব প্রয়োজনীয় নিত্যপণ্য রয়েছে।

একজন ব্যাক্তি সব মিলে ৫ কেজি পণ্য সম্পূর্ণ বিনামূল্যে নিতে পারবেন ফ্রী মুদির দোকান থেকে। এই দোকান থেকে প্রতিদিন গরিব, অসহায়, মানুষ স্বাস্থ্যবিধি মেনে সংগ্রহ করছেন তাদের নিত্য প্রয়োজনীয় পণ্য সাম্যগ্রী। এই কার্যক্রম লকডাউনের সময় চলমান থাকবে।

উপস্থিত ছিলেন ১০নং ওয়ার্ড যুবলীগ নেতা লিটন রাসেল,১০নং উত্তর কাট্টলী ওয়ার্ড ছাত্রলীগ সাধারণ সম্পাদক রেজাউল হাসান চৌধুরী রাজু,তাসমির,শাহরিয়ার নয়ন,হিমেল মজুমদার,তুষার আহাম্মেদ,রায়হান সাব্বির,মাইনুল আলম মানিক,কাট্টলী সংসদের সভাপতি ইরফান আলম তানিম,সাধারণ সম্পাদক
আনন্দ আচার্য্য, মামুনুর রশিদ সানি,হাসান,
অসিত দেব হৃদয়,মেহেদী হাসান অনিক,আখি বড়ুয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD