1. admin@digonterbarta24.com : admin :
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৮:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
নিরাপদ সড়ক উপহার দেয়া আমাদের সকলের দায়িত্বঃ উপ-পরিচালক জাতীয় নিরাপদ সড়ক দিবস সিএমপি’র ট্রাফিক বিভাগের লিফলেট বিতরণ খামারপাড়া বিশ্বলতা জনকল্যাণ বৌদ্ধ বিহারে ৩২তম দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠিত বেগম খালেদা জিয়া’র সুস্থতা কামনায় গাজীপুর মহানগর ছাত্রদলের উদ্যোগে দোয়া মাহফিল নলছিটিতে আন্তর্জাতিক গ্রামীণ নারী দিবস পালিত ফ্রেন্ডশিপ’র উদ্যোগে প্যারাভেট প্রশিক্ষণের সনদ বিতরণ রাঙ্গামাটিতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত ভুলতা জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে হাইওয়ে পুলিশ ফাড়ির নানা কর্মসূচি পালিত শ্রীমঙ্গলে নিরাপদ সড়কের দাবিতে বর্ণাঢ্য র‌্যালী শ্রীমঙ্গলে রামকৃষ্ণ সেবা আশ্রমে মৌন প্রতিবাদ

রাতের রাজা “সাদ্দাম” অস্ত্রসহ পুলিশের হাতে আটক 

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : রবিবার, ২ মে, ২০২১
  • ৭৫ বার পঠিত

জাহেদুল ইসলাম:কক্সবাজার শহরের জেল গেইট সংলগ্ন পাহাড়ি এলাকার অন্তত ত্রিশ হাজার মানুষের আতংক রাতের রাজা খ্যাত সাদ্দাম বাহিনীর প্রধান সাদ্দাম এবং তার দুই সহযোগীকে অস্ত্রসহ আটক করেছে পুলিশ।

কক্সবাজার শহর ফাঁড়ি এবং জেলা গোয়েন্দা পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযানের পর সশস্ত্র এই রাতের রাজা এবং তার সহযোগীকে আটক করতে স্বক্ষম হয়। শনিবার (১ মে) ভোরে শহরের রুমালিয়ারছড়ার সিকদার পাড়ার মাটিয়াতলি নামক দুর্গম এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। আটক সাদ্দাম হোসেন (২৫) শহরের রুমালিয়ারছড়া সমিতিবাজার এলাকার মৃত সালেহ আহমদের ছেলে।

এসময় তাদের কাছথেকে আগ্নেয়াস্ত্র, গোলাবারুদ, কিরিচ ও রামদা উদ্ধার করা হয়। কক্সবাজার জেলা পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন। সাদ্দামের বিরুদ্ধে তিনটি হত্যা, অস্ত্র ও ডাকাতিসহ ১০টি নিয়মিত মামলা রয়েছে। তথ্য মতে, শহরের কয়েকটি শীর্ষ সন্ত্রাসী গ্রুপের মধ্যে সাদ্দাম বাহিনী অন্যতম। তিনি প্রায় ৪ বছর যাবৎ শহরের পাহাড়ি ও দুর্গম এলাকায় সন্ত্রাসের রাজত্ব কায়েম করে আসছেন। দুর্গম এই পাহাড়ি এলাকায় গড়ে তুলেছে নিজেদের আস্তানা। রাতের বেলায় তাদের এসব এলাকায় অবাধ বিচরণ।

পুলিশের ভয়ে তারা সহজেই প্রধান সড়কমুখী হয় না বলে জানান কক্সবাজার ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. আলী। স্থানীয়দের তথ্য মতে, এই বাহিনীর হাতে জিম্মি প্রায় ৩০ হাজার মানুষ। দীর্ঘদিন তাদের নিয়মিত চাঁদা দিয়ে বসবাস করছেন এসব এলাকার সাধারণ মানুষ। এছাড়াও কারো বাড়িতে মেহমান আসলে তাদের হাতে ছিনতাইয়ের শিকার হয়। কেউ ঘর নির্মাণ করতে বা জায়গা ক্রয় বিক্রয় করলে তাদের দিতে হয় নিয়মিত চাঁদা। সম্প্রতি তাদের এসব অপকর্মের বিরুদ্ধে কথা বলায় হতাহত হয়েছে অনেকে। অনেকে আবার আহত হয়ে পঙ্গুত্ব জীবনযাপন করছেন।

দুর্গম এই এলাকা সংলগ্ন কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনোয়ার হোসেন জানান,রাতের রাজা খ্যাত এই সাদ্দামকে ধরতে ইতিমধ্যে বহুবার অভিযান চালিয়েছি। সশস্ত্র এই ডাকাত গ্রুপের অত্যাচারে অতিষ্ঠ দুর্গম এই এলাকার প্রতিটি মানুষ। অবশেষে দীর্ঘ চেষ্টার পর বাহিনী প্রধান এবং তার দুই সহযোগীকে অস্ত্রসহ আটক করতে সক্ষম হয়।

আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে বলে জানিয়েছেন গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD