1. admin@digonterbarta24.com : admin :
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১২:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
জাতীয় শোক দিবসে রাঙামাটিতে “One Bangladesh” উদ্যোগে মোমবাতি প্রজ্জ্বলণ ও আলোচনা সভা পুলিশ কর্মকর্তা এ বি এম মুজাহিদুল ইসলামকে বিদায় সংবর্ধনা দিল জেলা পুলিশ জাতীয় শোক দিবস উপলক্ষে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করে ২৩ বিজিবি যামিনীপাড়া বর্ডার গার্ড বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালিত জাতীয় শোক দিবস উপলক্ষে ৪৫ বিজিবি জোন কর্তৃক খাদ্য সামগ্রী ও চিকিৎসা সেবা প্রদান ইঞ্জিন বিকল হয়ে ভাসতে থাকা ফিশিং ট্রলার হতে ১৩ জেলেকে জীবিত উদ্ধার রামগড়ে জাতীয় শোক দিবসে বিজিবির নানা কর্মসূচি আশুলিয়ায় আওয়ামী লীগের শোক দিবস পালিত ১৫ আগস্ট উপলক্ষে যুবলীগ নেতা নোবেলের উদ্যোগে দোয়া মাহফিল ও খাবার বিতরণ  কাশিমপুরে ১৫- ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে শোক সভা

পাঁচ’শ ছিন্নমূল শিশুদের ঈদ বস্ত্র উপহার দিলেন কক্সবাজার লায়ন্স ক্লাব

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : রবিবার, ২ মে, ২০২১
  • ১৫৪ বার পঠিত

জাহেদুল ইসলামঃকরোনায় নিঃস্ব প্রায় সকলে। বিশ্বব্যাপী এমনি এক ভয়াবহ পরিস্থিতিতে রাখার মতো নয় যেন কারোর খবর কেউই। তবুও নিরন্তর ছুটে চলে অসহায়ের পাশে মানবিক কিছু ব্যক্তি,গোষ্ঠী,বা সংগঠন।

অনেকে আবার সহায়তার হাত বাড়াতে খুজে বেড়ায় ছিটকে পড়া ছিন্নমূলের শিশুদের। সারাবিশ্বের ন্যায় দেশব্যাপী করোনার করাল গ্রাস থেকে বাচিয়ে রাখতে চলমান লক ডাউনে ছিন্নমূল শিশুদের সহায়তার হাত বাড়িয়ে দিলেন মানবিক সংগঠন লায়ন্স ক্লাব। প্রায় পাঁচশত ছিন্নমূল শিশুদের ঈদ বস্ত্র উপহার দিয়ে সবার মুখে আনন্দের হাসি ফুটালেন অসহায়ের পানে নিরন্তর ছুটে চলা কক্সবাজারস্থ এই সংগঠন। ৩০ (এপ্রিল) বিকাল তিনটার দিকে শহরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে সামাজিক দূরত্ব বজায় রেখে পাঁচ শতাধিক হতদরিদ্র, ছিন্নমূল এবং এতিম শিশুদের ঈদের আনন্দ উদযাপনের জন্য ঈদ বস্ত্র বিতরণ করা হয়।

এসব উপহার সামগ্রীতে রয়েছে প্রথ্যেকের নিজস্ব সাইজের পায়জামা-পাঞ্জাবি শার্ট-প্যান্ট এবং ফ্রকসহ বিভিন্ন প্রকারের নতুন জামা।
মানবিক এই সংগঠনের ঈদ বস্ত্র হাতে পেয়ে হতদরিদ্র ছিন্নমূলের এসকল শিশুরা মুহূর্তেই ঈদ আনন্দের অনুভূতি প্রকাশ করে বিতরণ স্পটেই হইহট্টগোলে মেতে উঠেন। উক্ত অনুষ্ঠানে ক্লাবের অন্তত ত্রিশ সদস্য ছাড়াও উপস্থিত ছিলেন উক্ত ক্লাবের প্রধান আকর্ষণ খ্যাত “লায়ন্স ক্লাব অব কক্সবাজার” এর প্রতিষ্ঠাতা লায়ন আজহার মাহমুদ পিএমজেএফ।

উপস্থিত ছিলেন, ক্লাবের চীফ অ্যাডভাইজার লায়ন নুরুল আক্তার,অ্যাডভাইজার লায়ন অ্যাড. একরামুল হুদা। ক্লাবের প্রথম ভাইস প্রেসিডেন্ট ও প্রোগ্রাম চেয়ারম্যান; লায়ন ইঞ্জিনিয়ার মোঃ সাহেদ সালাউদ্দিন। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রোগ্রাম সেক্রেটারি লায়ন মোঃ সরওয়ার রোমন।অর্গানাইজিং কমিটির কো-চেয়ারম্যানবৃন্দ। এসময় ক্লাবের গুরুত্বপূর্ণ অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লায়ন মোঃ রিদুয়ান, লায়ন হুমায়ুন কবির এবং লায়ন ইফতেখার চৌধুরী।

অর্গানাইজিং কমিটির ট্রেজারার লায়ন মিজানুল করিম, ক্লাবের সেকেন্ড ভাইস প্রেসিডেন্ট লায়ন সামাদ সুজন চৌধুরী এবং ক্লাব ট্রেজারার, লায়ন সাইফুল আলম চৌধুরী, বোর্ড অফ ডিরেক্টরস লায়ন মোঃ আব্দুল্লাহ, লায়ন দুলাল বড়ুয়া, লায়ন মাসুদ ইব্রাহিম, লায়ন ইঞ্জি জালাল, লায়ন সৈয়দ নূর জাহাঙ্গীর, সদস্য লায়ন আবসারুল হক, লায়ন বশির খান, লায়ন প্রিন্সিপাল দিদার উল্লাহ, লায়ন রিয়াদ হায়দার, লায়ন সফি উল্লাহ, পিয়ার মোঃ বাবুল, লায়ন মোঃ আলী, লায়ন আলম মাসুদ, লায়ন ফাহিমুর রহমান, লায়ন ফাহাদ আলী, লায়ন রুবেল বড়ুয়া, লায়ন হাসান মাহমুদ চৌধুরী ও লায়ন ওবাইদুল হান্নান সহ প্রমুখ। অনুষ্ঠানের সংক্ষিপ্ত অলোচনায় বক্তারা মানুষের কল্যাণে ক্লাবের সকল সদস্যদের সম্মিলিত প্রচেষ্টায় নিয়মিত এই পথযাত্রা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

এছাড়াও এ ধরনের একটি সেবামূলক প্রোগ্রাম আয়োজন করতে পেরে সংশ্লিষ্ট সকলের ধন্যবাদ জ্ঞাপন করেন। উল্লেখ্যঃ উক্ত ক্লাবের পক্ষ থেকে চলতি রমজানের শুরুতেই শহরের দুই শতাধিক ইমাম মুয়াজ্জিন কে রমজান উপলক্ষে ইফতার সামগ্রী বিতরণের মাধ্যমে ক্লাবের মানবিক অগ্রযাত্রা শুরু হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Shakil IT Park