1. admin@digonterbarta24.com : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৬:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
ছাত্রকে বিয়ে করা সেই কলেজ শিক্ষিকার আত্মহত্যা চট্টগ্রামে বঙ্গবন্ধু’র খুনিদের দেশে ফিরিয়ে এনে শাস্থির দাবিতে সমাবেশ রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে GST গুচ্ছভুক্ত বি ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত জাতির শ্রেষ্ঠ সন্তানদের নিকট থেকে সংবর্ধনা বিরল দৃষ্টান্ত হয়ে থাকবে : রশিদুল হক কুলাউড়ায় পুলিশের অভিযানে ভারতীয় নাসির বিড়িসহ এক কারবারি গ্রেপ্তার লংলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপকের উপর হামলাকারী পুলিশের হাতে আটক সেনবাগে বিভিন্ন মামলার আসামী গ্রেফতার সেনবাগ পৌরসভার ১ম মেয়রের মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল ঘাসফুল আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তারা উত্তর কাট্টলীতে স্থাপিত হল ‘সেলুন পাঠাগার বিশ্বজুড়ে’

নাটোরে ৪০ টাকা কেজি দরে বড় সাইজের তরমুজ বিক্রি করছে জেলা প্রশাসন

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : রবিবার, ২ মে, ২০২১
  • ১৪৭ বার পঠিত

ফরহাদুজ্জামান,নাটোর জেলা প্রতিনিধিঃআজ সকাল সাড়ে ১০ টায় আনুষ্ঠানিকভাবে তরমুজ বিক্রির উদ্ভোধন করেন নাটোরের জেলা প্রশাসক মোঃ মশাহরিয়াজ। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা, কৃষি সম্প্রসারণঅধিদপ্তরের উপ-পরিচালক সুব্রত কুমার সরকার নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি।

এসময় বক্তারা বলেন, রমজানের এই মাসে যাতে সুলভ মূল্যে ক্রেতারা তরমুজ কিনে ইফতারীতে ব্যবহার করতে পারেন এই কারণে জেলা প্রশাসনের পক্ষ থেকে এ ্উদ্যোগ নেয়া হয়েছে। কৃষকদের কাছ থেকে সরাসরি তরমুজ কিনে কোন মধ্যস্বত্ব ব্যক্তির মাধ্যমে না দিয়ে সরাসরি প্রশাসনের পক্ষ থেকেই তরমুজ বিক্রি করা হচ্ছে।উদ্বোধনের পরপরই অসংখ্য মানুষ ভিড় করে তরমুজ কিনতে দেখা যায়। দুপুরেও দেখা যায় লাইন দিয়ে মানুষ তরমুজ কিনছেন।

উল্লেখ্য পুলিশ সুপারের বেধে দেয়া দাম অনুযায়ী ৬ কেজির উপরে তরমুজ ৪৫ টাকা কেজি দরে বিক্রি হচ্ছে। কিন্তু আজ থেকে ক্রেতারা জেলা প্রশাসনের এই তরমুজ বিক্রি বিপনি কেন্দ্রে ৬ কেজি থেকে ১০ /১২ কেজি ওজনের তরমুজ ৪০ টাকা কেজি দরে কিনতে পারবেন। জেলা প্রশাসনের পক্ষ থেকে তরমুজ বিক্রি সাগ্রীকভাবে তদারকি করছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট শরীফ শাওন।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Shakil IT Park