1. admin@digonterbarta24.com : admin :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ১২:১৪ অপরাহ্ন
শিরোনাম :
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের হাইওয়ে পুলিশের হাতে চাঁদাবাজ ইয়াছিন গাজী আটক এমপি দিদারের সাথে আকবরশাহ-পাহাড়তলী নেতাকর্মীদের সৌজন্য সাক্ষাৎ ঝালকাঠীতে সড়কের পাশে শতবর্ষী গাছসহ বিভিন্ন প্রজাতির ৬৬৪টি গাছ কাটা হচ্ছে ৫০শয্যা বিশিষ্ট এমডিএস হাসপাতালের নতুন ভবনের কাজ উদ্ধোধন করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর শেরপুরে আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস-২০২১খ্রিঃ উদযাপন তাড়াশে ইউপি নির্বাচনে সগুনায় নোকা প্রতীক পেয়েছেন মোঃ নজরুল ইসলাম চৌধুরী পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ সম্পন্ন বাংলাদেশের দুই এয়ারপোর্টে Rtpcr ল্যাব বসানো আমিরাত প্রবাসীদের দাবি নানিয়ারচরে যুব রেড ক্রিসেন্ট সোসাইটির আন্তর্জাতিক সেচ্ছাসেবক দিবস পালন রাঙামাটিতে নাগরিক পরিষদের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সঞ্চয়ের টাকা দিয়ে ছাত্রলীগ নেতার সেহেরী বিতরণ

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ১৩৭ বার পঠিত

দিগন্তেরবার্তা২৪,ডেস্কঃ চট্টগ্রাম নগরীর আকবরশাহ থানাস্থ সিটি গেইট এলাকায় গভীর রাতে অসহায় হতদরিদ্রের ও খেটে খাওয়া পথচারীদের মাঝে সেহেরীর খাবার বিতরন করলেন ছাত্রলীগ নেতা মোশারফ হোসেন তুহিন।

গত ২৮ই এপ্রিল গভীর রাত ৩ টার দিকে নগরীর সিটি গেইট এলাকায় শতাধিক অসহায় খেটে খাওয়া পথচারীদের মাঝে সেহেরী বিতরণ করা হয়।

মোশারফ হোসেন তুহিন বিবিসিনিউজ টুয়েন্টি ফোর ডটকম ডটবিডি’কে মুঠোফোনে বলেন,প্রাথমিক পর্যায়ে প্রায় ১৫০ অসহায় মানুষদের খাদ্য দিয়েছি। মানুষের জন্য কিছু করা এটা জননেত্রী শেখ হাসিনার থেকে শিখেছি। বাংলাদেশ ছাত্রলীগের একজন কর্মী হিসাবে জননেত্রী শেখ হাসিনার পক্ষে এ সহয়তা চলমান থাকবে।বর্তমান করোনা পরিস্থিতি ভয়ানক তার উপর চলছে দেশব্যাপী লকডাউন।অনেক নিন্ম আয়ের মানুষগুলো অভাব অনটনে দিন যাপন করছে তার সাথে সারাদিন রোজা রেখে তারা ভালমত করে সেহেরী করতে পারছে না,তাদের এমন করুন পরিস্থিতি দেখে তাদের জন্য রাতের খাওয়ার সেহেরী বিতরন করি যাতে নিন্ম আয়ের মানুষের মুখে হাসি ফুটাতে পারি বলে জানান।

তিনি আরো বলেন পবিত্র রমজান মাসে সাহরি ও ইফতার গ্রহণ রোজার দু’টি গুরুত্বপূর্ণ কাজ ও ইবাদত। উভয় কাজেরই রয়েছে আলাদা আলাদা ফজিলত ও তাৎপর্য। রাতের শেষ সময়ে সাহরি গ্রহণ যেমন মানুষের জন্য বরকত ও কল্যাণের কাজ। তেমনি ইফতারও অনেক ফজিলতপূর্ণ সাওয়াবের কাজ।

এতে আরো সার্বিক সহযোগিতা করেছেন
আলাউদ্দিন আহাম্মেদ রিমন,মো নাসির হোসেইন
মো ফারমান,মো ইব্রাহিম,মো বিপলব,মো আকিব,মো রবিন,মো শাকিল,মো অভি,মো তুষার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD