1. admin@digonterbarta24.com : admin :
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ১২:১৩ পূর্বাহ্ন

মানসিক ভারসাম্যহীন নারী ধর্ষন ও হত্যার আসামী গ্রেফতার করেছে পিবিআই গাজীপুর

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ৯৪ বার পঠিত

এজি কায়কোবাদ, বিশেষ প্রতিনিধিঃ মানসিক ভারসাম্যহীন নারীকে ধর্ষন পূর্বক হত্যা মামলার রহস্য উদঘাটন এবং আসামী গ্রেফতার করেছে পিবিআই গাজীপুর।

গত ২৩/০৬/২০২০ তারিখ মানসিক ভারসাম্যহীন তাহমিনা (২৫) তার বাসা হতে বের হয়ে নিখোঁজ হয়। কালিগঞ্জ থানাধীন নগরবেলা বাহুরঘাট নামক স্থানে বালু নদী হতে একজন অজ্ঞাতনামা মহিলার লাশ উদ্ধারের সংবাদ পেয়ে তার বড় বোন মোসাঃ জাহানারা উলুখোলা পুলিশ ক্যাম্পে উপস্থিত হয়ে লাশটি তার ছোট বোনের মর্মে সনাক্ত করেন। তাহমিনা মানসিক ভারসাম্যহীন হওয়ায় পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে মর্মে সবাই ধারনা করে এ বিষয়ে কালিগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা হয়।

পরবর্তীতে মৃতার ময়নাতদন্ত রিপোর্ট পর্যালোচনায় জানা যায় ভিকটিমকে জোরপূর্বক ধর্ষনের পর পানিতে ডুবিয়ে হত্যা করা হয়েছে।

স্থানীয় ভাবে আলোচিত ও চাঞ্চল্যকর এই মামলাটি পুলিশ হেডকোয়ার্টার্স ঢাকার নির্দেশে পিবিআই গাজীপুর জেলা তদন্তের আদেশ প্রাপ্ত হলে পিবিআই তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক (নিঃ) মোশারফ হোসেন ভিকটিম তাহমিনার ব্যক্তিগত বিষয়, আচার আচারন ও চলাচল সংক্রান্তে তথ্য সংগ্রহ পূর্বক তদন্ত শুরু করে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মামলার ঘটনার সাথে জড়িত আসামী মোঃ রুবেল হোসেন (২১) পিতা-উসমান গনি, সাং-নরুন মধ্যপাড়া, থানা-কালিগঞ্জ, জেলা-গাজীপুরকে গত ২৫/০৪/২০২১ তারিখ রাত ০২.৩০ ঘটিকার সময় কালিগঞ্জ থানাধীন নাগরী এলাকা হতে গ্রেফতার করে।

আসামী তার স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে উল্লেখ করে যে, সে এবং তার সহযোগী আসামীরা নাগরী ইউনিলিভার ফ্যাক্টরীতে সিকিউরিটি গার্ড হিসাবে চাকুরী করতো। ভিকটিক সেখানে চাকুরীর জন্য গেলে আসামীগন তাকে চাকুরীর প্রলোভন দেখিয়ে ফ্যাক্টরীর পার্শ্ববর্তী তাদের মেসে নিয়ে যায় এবং গ্রেফতারকৃত আসামী রুবেল সহ সহযোগী অন্যান্য আসামীরা ভিকটিমকে পালাক্রমে ধর্ষন করে। পরবর্তীতে ভিকটিমকে বাসায় পৌঁছে দেয়ার কথা বলে সিএনজি ভাড়া করে উলুখোলা ব্রীজে নিয়ে যায়। সেখানে আসামীরা ভিকটিমের মুখ চেপে ধরে উচু করে ব্রীজের রেলিং এর উপর দিয়ে বালু নদীতে নিক্ষেপ করে হত্যা করে।

ঘটনার সাথে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রেখেছে পিবিআই-গাজীপুর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD