1. admin@digonterbarta24.com : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৬:০৭ অপরাহ্ন
শিরোনাম :
ছাত্রকে বিয়ে করা সেই কলেজ শিক্ষিকার আত্মহত্যা চট্টগ্রামে বঙ্গবন্ধু’র খুনিদের দেশে ফিরিয়ে এনে শাস্থির দাবিতে সমাবেশ রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে GST গুচ্ছভুক্ত বি ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত জাতির শ্রেষ্ঠ সন্তানদের নিকট থেকে সংবর্ধনা বিরল দৃষ্টান্ত হয়ে থাকবে : রশিদুল হক কুলাউড়ায় পুলিশের অভিযানে ভারতীয় নাসির বিড়িসহ এক কারবারি গ্রেপ্তার লংলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপকের উপর হামলাকারী পুলিশের হাতে আটক সেনবাগে বিভিন্ন মামলার আসামী গ্রেফতার সেনবাগ পৌরসভার ১ম মেয়রের মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল ঘাসফুল আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তারা উত্তর কাট্টলীতে স্থাপিত হল ‘সেলুন পাঠাগার বিশ্বজুড়ে’

কেজিতে তরমুজ বিক্রিতে নিষেধাজ্ঞা

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ১৩৪ বার পঠিত

এজি কায়কোবাদ, বিশেষ প্রতিনিধিঃ করোনা মহামারীর এই সময়ে বিভিন্ন আলোচিত ঘটনার মধ্যে ফলের বাজার অসহনীয়। কেজিতে বিক্রি হচ্ছে তরমুজ নিয়ে তাদের মধ্যে ব্যাপক ক্ষোভ প্রকাশ পাচ্ছে।

আজ ২৭/৪/২০২১ গাজীপুর সিটি কর্পোরেশন এর টঙ্গী বাজার, সেনা কল্যান মার্কেট, চেরাগ আলী বাজার, গাজীপুর চৌরাস্তা এবং রেলগেট ফলপট্টিতে জনস্বার্থে মোবাইল কোর্ট পরিচালনা করেন থান্ডার কামরুজ্জামান, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, জেলা প্রশাসন, গাজীপুর।

এসময়, তরমুজ ও ফলের বাজার এ কয়েকজন দোকানদারের তরমুজ ক্রয়মূল্য পরীক্ষা করা হয় এবং কেজিতে তরমুজ বিক্রি করতে নিষেধ করা। আজ ০৯ টি মামলায় ১০,৫০০ টাকা জরিমানা করা হয়। এছাড়াও জনসাধারণকে সাম্প্রতিক করোনা পরিস্থিতিতে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করা হয়। টঙ্গী বাজার সহ ঐ এলাকায় মাস্ক ব্যবহারকারীদের সংখ্যা খুব কম। বিপনী বিতানগুলোতে পরিদর্শনে সকলকে স্বাস্থ্য বিধি অনুসরণে সতর্ক করা হয়।

আজ ২৭/৪/২০২১ তারিখ গাজীপুর সদর উপজেলার পিরুজালী, ভাওয়ালগড় ইউনিয়নের মনিপুর বাজার, সড়ক ঘাট বাজার, খলিফা মার্কেট এলাকায় জনস্বার্থে মোবাইল কোর্ট পরিচালনা করেন তানিয়া তাবাসসুম, সহকারী কমিশনার (ভূমি), গাজীপুর সদর, গাজীপুর।

এসময়, তরমুজ, বাংগী, আমসহ মৌসুমী ফলের বাজার পবিত্র মাহে রমযানে স্থিতিশীল রাখতে ক্রেতা বিক্রেতাসহ সকলকে আহ্বান করা হয়। এসময় চালানমূল্যের চেয়ে অত্যাধিক চড়া দামে তরমুজসহ মৌসুমি ফল বিক্রয় করায় দুটি মামলায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এ দুজনকে ৬০০০/- টাকা জরিমানা করা হয় এবং বাজারে অন্যান্য ব্যবসায়ীদের সতর্ক করা হয়।

পাশাপাশি, জনসাধারণকে সাম্প্রতিক করোনা পরিস্থিতিতে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করনে মাইকিং করা হয়। বিপনী বিতানগুলোতে পরিদর্শনে সকলকে স্বাস্থ্য বিধি অনুসরণে সতর্ক করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Shakil IT Park