1. admin@digonterbarta24.com : admin :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১২:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ইংল্যান্ডের কাছে পাত্তাই পেল না ওয়েস্ট ইন্ডিজ পটুয়াখালীতে নৌকার মনোনয়ন পেলো রাজাকার পুত্র ও সাবেক বিএনপি নেতা গোলসাছড়ি জনবল বৌদ্ধ বিহারে ১ম বারের মত দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠিত বড়লেখায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৩টি প্রতিষ্টানকে জরিমানা কমলগঞ্জের সড়ক পাকা কনণের দাবিতে গ্রামবাসীর মানববন্দন হাজরাবাড়ি পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত খাগড়াছড়ির বীর মুক্তিযোদ্ধা মনু মিয়া’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন বাগেরহাটে রাস্তার পাশ থেকে নবজাতকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার পথশিশুদের স্বপ্নের ঠিকানা স্বপ্নপুরী বাগেরহাটে জনতা ব্যাংক এর আয়োজনে রোড শো অনুষ্ঠিত

সোনারগাঁও মাদক ব্যবসায়ীদরে জুয়ার আস্তানা ভেঙে গুড়িয়ে আগুনে পুড়ে দেয়

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ৮৫ বার পঠিত

নারায়ণগঞ্জ থেকে বিশেষ প্রতিনিধি রিপোর্টঃ
গতকাল শনিবার নজর ধারিতে রাখে রবিবার নারায়ণগঞ্জরে সোনারগাঁ উপজলো জামপুর ইউনয়িন কলতাপারা বাছাব এলাকায় মাদক ব্যবসায়ীদরে জুয়ার আস্তানা ভেঙে গুড়য়িে দয়িে আগুন দিয়ে পুড়য়িে দিয়েছে গ্রামবাসীরা।

এলাকাবাসীরা জানায়, উপজলোর জামপুর ইউনয়িনরে কলতাপারা এলাকায় চহ্নিতি মাদক ব্যবসায়ী ও জুয়ারী বাবুল ময়িা র্দীঘদনি ধরে পুলশি প্রশাসনকে ম্যানজে করে স্থানীয় বস্তল, কলতাপাড়া, মরিরেটকে সহ আসপোশরে এলাকায় মাদক ব্যবসা ও কয়কেটি স্পটে জুয়ার আসর বসয়িে প্রতি রাতে কোট টাকার জুয়ার ব্যবসা চালিয়ে যাচ্ছে।

এলাকাবাসী এর আগে জুয়ারী বাবুলকে একাধকিবার বাঁধা দলিে বাবুলরে সন্ত্রাসী বাহনিী দয়িে গ্রামবাসীর উপর বভিন্নি সময় হামলা চালিয়ে আহত করছেে বলে অভিযোগ পাওয়া গছে।

এদিকে স্থানীয় গ্রামবাসীরা তাদরে অপর্কমে অতষ্ঠি হয়ে একত্রতি হয়ে দুপুরে জুয়ার আস্তানা ভেঙে গুড়য়িে দিয়ে আগুন দিয়ে পুড়িয়ে দেয়। খবর পেয়ে জুয়ারী বাবুল ও তার লোকজন অস্ত্র নিয়ে এলাকা বাসীর উপর ধাওয়া দয়ে। পরে তালতলা তদন্ত কন্দ্রেরে উপ পরর্দিশক তোফাজ্জল হোসেনের নেতেৃত্বে একদল পুলশি ঘটনাস্থলে গিয়ে বাবুল ও তার লোকজনরে কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার কর হয়।

এ বষিয়ে সোনারগাঁ থানার ওসি হাফজিুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলশি পাঠিয়েছি বিষয়টির তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নওেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD