1. admin@digonterbarta24.com : admin :
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১০:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে নৌকার মনোনয়ন পেলো রাজাকার পুত্র ও সাবেক বিএনপি নেতা গোলসাছড়ি জনবল বৌদ্ধ বিহারে ১ম বারের মত দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠিত বড়লেখায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৩টি প্রতিষ্টানকে জরিমানা কমলগঞ্জের সড়ক পাকা কনণের দাবিতে গ্রামবাসীর মানববন্দন হাজরাবাড়ি পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত খাগড়াছড়ির বীর মুক্তিযোদ্ধা মনু মিয়া’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন বাগেরহাটে রাস্তার পাশ থেকে নবজাতকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার পথশিশুদের স্বপ্নের ঠিকানা স্বপ্নপুরী বাগেরহাটে জনতা ব্যাংক এর আয়োজনে রোড শো অনুষ্ঠিত সংখ্যালঘু হামলাকারীদের বিচারের দাবিতে যশোরে মানববন্ধনও প্রতিবাদ সমাবেশ

জামালপুরে ৪জনের করোনা শনাক্ত, আক্রান্ত ২০৪৯ জন

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ৮৮ বার পঠিত

শেখ ফজলে রাব্বিঃজামালপুরে গত ২৪ ঘন্টায় প্রাণঘাতী করোনা ভাইরাসে ৪জনের করোনা ভাইরাসের সংক্রামণ শনাক্ত হয়েছে।

সোমবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় ওই ব্যক্তিদের দেহে করোনা পজেটিভ শনাক্তের কথা নিশ্চিত করেছেন জেলা স্বাস্থ্য বিভাগ।

জেলায় নতুন করে আক্রান্ত হয়েছে,সদরে ৩ বকশিগঞ্জে ১জন ।

জামালপুর সিভিল সার্জন ডা,প্রনয় কান্তি দাস জানান,প্রতিদিন করোনা শনাক্তের সংখ্যা রেড়েই চলছে। স্বাস্থ্য বিধি ও সামাজিক দুরত্ব বজায় রেখে কাজ করলে ঝুঁকি হ্রাস করা সম্ভব।

এদিকে আজও জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ ল্যাবে ৪৬টি নমুনা পরীক্ষায় ৩জন করোনা শনাক্ত হয়।এদের মধ্য ১৪টি রেপিট অ্যান্টিজেন পরীক্ষায় বকশিগঞ্জ ১জনের করোনা শনাক্ত করা হয়।

আক্রান্ত ওই ব্যক্তিরা জামালপুর জেনারেল হাসপাতাল ও নিজ নিজ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিয়েছিল।

জেলা মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২০৪৯ জন ও সুস্থ ১৯০৩জন, এছাড়াও আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৩১জনের।কোভিড১৯ জেনারেল হাসপাতালের ৪জন ভর্তি হয়ে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

আক্রান্ত ওই ব্যক্তিদের শরীরে করোনা ভাইরাসের উপসর্গ থাকায় তাদের নমুনা পরীক্ষায় পজেটিভ আসে।

এখন পর্যন্ত ৪৯চিকিৎসক, একজন পল্লী চিকিৎসক, ৩জন বেসরকারি চিকিৎসক, ১১৩জন সরকারি স্বাস্থ্যকর্মী এবং ৩১জন বেসরকারি স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছে।

এছাড়াও শেখ হাসিনা মেডিকেল কলেজের আইসোলেশন ইউনিট থেকে ছাড়পত্র নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৯০৩জন।উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ ও ঢাকা হাসপাতালে রেফার্ড করা হয়েছে ৪০জন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD