1. admin@digonterbarta24.com : admin :
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১০:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :

গুলশান ফ্ল্যাট থেকে মোসারাত জাহান ( মুনিয়া) নামে এক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ৭৫ বার পঠিত

বিশেষ প্রতিনিধি রিপোর্টঃপ্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে পুলিশ জানতে পারে, বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান সাথে মোসারাত জাহানের পরিচয় ছিল। তিনি ওই মেয়েকে এক লাখ টাকা মাসিক ভাড়ায় ফ্ল্যাটটি ভাড়া নিয়ে দেন। তিনি নিয়মিত ওই ফ্ল্যাটে যাতায়াত করতেন।

আত্মহত্যায় প্ররোচনায় বসুন্ধরা গ্রুপের মালিকের ছেলে প্রতিষ্ঠানের এমডি সায়েম সোবহানের বিরুদ্ধে মামলা করেন ( মৃত) মুনিয়ার বোন নুসরাত জাহান। গুলশান ফ্ল্যাট থেকে মোসারাত জাহান ( মুনিয়া) নামে এক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মুনিয়া বাবা( মৃত) বীর মুক্তিযোদ্ধা শফিকুর রহমান। গুলশান থানার উপ-কমিশনার সুদীপ কুমার চক্রবর্তী এসব তথ্য জানিয়েছেন।

প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে পুলিশ জানতে পারে, বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান সাথে মোসারাত জাহানের পরিচয় ছিল। তিনি ওই মেয়েকে এক লাখ টাকা মাসিক ভাড়ায় ফ্ল্যাটটি ভাড়া নিয়ে দেন। তিনি নিয়মিত ওই ফ্ল্যাটে যাতায়াত করতেন। শেষ পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, তরুণীর মরদেহ উদ্ধারের ঘটনায় তার বোন নুসরাত জাহান বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান তানভীরের রিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচণার মামলা করেছেন।মোসারাত জাহান রবিবার, ২৫ এপ্রিল তাঁর বড় বোনকে ফোন করে বলেন, তিনি ঝামেলায় পড়েছেন। এ কথা শুনে তাঁর বড় বোন সোমবার কুমিল্লা থেকে ঢাকায় আসেন। সন্ধ্যার দিকে ওই ফ্ল্যাটে যান তিনি।

দরজায় ধাক্কাধাক্কি করলেও বোন দরজা খুলছিলেন না। এরও কিছুক্ষণ আগে থেকে বোনের ফোন বন্ধ পাচ্ছিলেন। পরে বাইরে থেকে ‘লক’ খুলে ঘরে ঢুকে বোনকে ফ্যানের সঙ্গে ঝুলতে দেখেন। পরে তিনি বাড়িওয়ালাকে বিষয়টি জানান। তখন পুলিশে খবর দেওয়া হয়।

এই ঘটনায় সিসি ক্যামেরার ফুটেজ এবং মোসারাতের ব্যবহৃত ডিজিটাল ডিভাইসগুলো জব্দ করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD