1. admin@digonterbarta24.com : admin :
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
নিরাপদ সড়ক উপহার দেয়া আমাদের সকলের দায়িত্বঃ উপ-পরিচালক জাতীয় নিরাপদ সড়ক দিবস সিএমপি’র ট্রাফিক বিভাগের লিফলেট বিতরণ খামারপাড়া বিশ্বলতা জনকল্যাণ বৌদ্ধ বিহারে ৩২তম দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠিত বেগম খালেদা জিয়া’র সুস্থতা কামনায় গাজীপুর মহানগর ছাত্রদলের উদ্যোগে দোয়া মাহফিল নলছিটিতে আন্তর্জাতিক গ্রামীণ নারী দিবস পালিত ফ্রেন্ডশিপ’র উদ্যোগে প্যারাভেট প্রশিক্ষণের সনদ বিতরণ রাঙ্গামাটিতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত ভুলতা জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে হাইওয়ে পুলিশ ফাড়ির নানা কর্মসূচি পালিত শ্রীমঙ্গলে নিরাপদ সড়কের দাবিতে বর্ণাঢ্য র‌্যালী শ্রীমঙ্গলে রামকৃষ্ণ সেবা আশ্রমে মৌন প্রতিবাদ

উখিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী হতে যাচ্ছেন সাইদুর আমিন টিপু

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ৮০ বার পঠিত

প্রেস বিজ্ঞপ্তিঃ কক্সবাজারের উখিয়া উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত হওয়ার পর থেকে পদ প্রত্যাশী নেতাকর্মীরা নিজেদের যোগ্যতা প্রমাণে ব্যস্ত সময় পার করছে। সামাজিক নানা কর্মকান্ডে পদচারণা বেড়েছে পদপ্রত্যাশীদের। চালিয়ে যাচ্ছে বহুমূখী প্রচার-প্রচারণা। অনেকে প্রার্থীতার বিষয়ে নেতাকর্মীদের ইঙ্গিত দিচ্ছেন।

তাদের একজন প্রার্থী সাইদুর আমিন টিপু। সে বর্তমানে উখিয়া কলেজ ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছে। টিপুকে আসন্ন উখিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্ব পালনের সুযোগ দেয়ার জন্য সকলের সহযোগিতা কামনা করেছেন।

ছাত্রনেতা সাইদুল আমিন টিপু মুঠোফোনে বলেন, দীর্ঘদিন ছাত্রলীগের মতো বৃহত্তম সংগঠনের স্কুল, ইউনিয়ন এবং কলেজ শাখায় দায়িত্বপালন করেছি। বর্তমানে কর্মী ও অনুসারীদের দাবীর মুখে উখিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে প্রার্থীতার ঘোষণা দিয়েছি।

এছাড়াও আমার পূর্ব পুরুষের রক্তে প্রবাহিত আওয়ামী প্রীতি আমার শরীরেও প্রবাহিত হচ্ছে। আমি উখিয়া ছাত্রলীগকে আরো সুসংগঠিত করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে আমি উখিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি হতে চাই।

উখিয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার দুই বারের ইউপি সদস্য বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন মেম্বারের ছেলে সাইদুল আমিন টিপু। সে স্কুল জীবন থেকে বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন, বাঙ্গালীর ইতিহাস ও ঐতিহ্যের ধারক-বাহক, দক্ষিণ এশিয়ার সর্ব বৃহৎ ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত।

সেই থেকে মিছিল মিটিং, আন্দোলন সংগ্রামসহ নানা কর্মকান্ডে নিজেকে তৈরি করেছে ছাত্রনেতা টিপু। মন জয় করেছে ছাত্রলীগ নেতাকর্মী সহ আওয়ামী পরিবারের সকালের।

বিভিন্ন কর্মকান্ড ও নেতৃত্ব গুণে টিপু ২০১৬ সালে উখিয়া কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পান। পরে এক বছরের মাথায় তাকে একই কলেজের সভাপতির দায়িত্ব দেওয়া হয়। সেই থেকে আজ অবধি মুজিব আদর্শের এই সৈনিক উখিয়া কলেজ ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করছে।

টিপু’র বড় ভাই মাসুদ আমিন শাকিল উখিয়া উপজেলা যুবলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। পাশাপাশি উখিয়া উপজেলা অটোরিক্সা, সিএনজি, টেম্পো পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করছে। তার চাচা উখিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সভাপতি দায়িত্ব পালন করা মুজিবুল হক আজাদ বর্তমানে উখিয়া উপজেলা যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করছে।

শুধু তাই নয় টিপুর নানা বীর মুক্তিযোদ্ধা নজির আহমদ চৌধুরী ছিলেন উখিয়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও পালংখালী ইউনিয়ন পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD